google-site-verification: googlefe14164e53c8e071.html টিকা কার্ড সংশোধন / সুরক্ষা মোবাইল নম্বর পরিবর্তন / টিকা কার্ড নাম ভুল Shurokkha SupportSupport|Somoybd |কোভিড-১৯ ভ্যাক্সিন কার্ড সংশোধন ২০২২ - SomoyBD
Paid-by-banglait.xyz

Ads

Social link

Breaking News

স্বাগতম

সময় বিডি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার আন্তরিক সহযোগিতা আমাদের কাম্য।

Ads

Featured Post

১৫ আগস্ট মহান জাতীয় শোক দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে |15 August Poster Design 2022| Posters Design Pixallab Plp File Download Link|

১৫  আগস্ট মহান জাতীয় শোক দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে |15 August Poster Design 2022| Posters Design Pixallab Plp File Download Link| বাংলাদেশে…

টিকা কার্ড সংশোধন / সুরক্ষা মোবাইল নম্বর পরিবর্তন / টিকা কার্ড নাম ভুল Shurokkha SupportSupport|Somoybd |কোভিড-১৯ ভ্যাক্সিন কার্ড সংশোধন ২০২২

Post a Comment

 




টিকা কার্ড সংশোধন / সুরক্ষা মোবাইল নম্বর পরিবর্তন / টিকা কার্ড নাম ভুল Shurokkha Support|


আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছে যারা ভ্যাক্সিন  এর আবেদনের সময় অনেক ভুল করেছি। যারা ভুল করেছেন  তাদের জন্যও এই পোস্টটি।

Mail: support.surokkha@doict.gov.bd

Subject: সুরক্ষা সিস্টেমে মোবাইল নম্বর পরিবর্তনের আবেদন।

স্যার, কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধনের সময় যে মোবাইল নম্বর ব্যবহার করে নিবন্ধন করা হয়েছে। সেই নাম্বারটি আমি হারিয়ে ফেলেছি এবং ওই নাম্বার থেকে ওটিপি নেওয়া সম্ভব নয়।
আমি কোভিড-১৯ ভ্যাকসিনের ২ ডোজ গ্রহণ করেছি। এখন যেমোবাইল নম্বর দিয়ে আমি কোভিড-১৯ ভ্যাকসিনের ২ ডোজগ্রহণ করেছি সেটা আমার কাছে নেই। নিবন্ধনকৃত আগের মোবাইল নম্বরটি 017***********  এখন আমি চাই আমার কাছে থাকা মোবাইল নম্বরটিতে OTP কোড পেতে।
জাতে করে আমার ৩য় ডোজ গ্রহণ করার জন্য যে টিকাকার্ড ডাউনলোড করতে হবে সেটি ডাউনলোড করতে পারি।আমার কাছে থাকা মোবাইলনম্বর: 01533***** এই নম্বরে OTP কোড পেলে ভ্যাক্সিন কার্ড ডাউনলোড করে ভ্যাক্সিন গ্রহণ করতে পারবো। 

ইমেইল করার সময় আপনার তথ্য দিয়ে দিবেন।  

 সংযুক্তি :  ১। জাতীয় পরিচয় পত্র আবেদন নির্দেশিকাঃ ..http://doict.gov.bd/site/files/2073be6e-b1c8-4b78-bd6f-3d30ccab9258/


নাগরিকের তথ্য হালনাগাদকরণের ক্ষেত্রে নিম্নলিখিত বিষয়গুলোর প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখতে হবেঃ ১. আবেদনকারী আবেদন ফর্ম পূরণ ও উপরিউল্লিখিত ছক অনুযায়ী নির্ধারিত প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত পূর্বক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জেলা কার্যালয়ে কর্মরত প্রোগ্রামার/ সহকারী প্রোগ্রামারের নিকট আবেদন দাখিল করবেন।

২. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জেলা কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা নাগরিকের চাহিদার গুরুত্বসহ সার্বিক বিবেচনায় সেবা প্রদানের অগ্রাধিকার নির্ধারণ করবেন এবং তদনুযায়ী (সাত) কর্মদিবসের মধ্যে সেবা প্রদান করবেন।
৩. নাগরিকের তথ্য হালনাগাদকরণের আবেদনপত্র “সুরক্ষা, টিমকে প্রেরণ করার প্রয়োজন হলে support.surokkha@doict.gov.bd -এই ইমেইলে প্রয়োজনীয় ডকুমেন্ট পাঠাতে হবে।
৪. নিবন্ধনকৃত ব্যক্তির নিবন্ধন বাতিল করা যাবে না।
৫. টিকা কেন্দ্রের দায়িতপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর ও সীল যুক্ত প্রত্যয়ন পত্রের মূল কপি দিতে হবে।
৬. আবেদনকারী জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে নিবন্ধন করলে শুধুমাত্র জাতীয় পরিচয়পত্রের ভিত্তিতে তথ্য সংশোধন করা যাবে।

একইভাবে আবেদনকারী পাসপোর্টের মাধ্যমে নিবন্ধন করলে শুধুমাত্র পাসপোর্টের ভিত্তিতে তথ্য সংশোধন করা যাবে।
৭. জরুরি আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় দলিলাদি (ভিসা কপি, টিকেট কপি, ইত্যাদি) সংযুক্ত করতে হবে। ৮. নিবন্ধনের পর “সুরক্ষা” সিস্টেমে জাতীয় পরিচয়পত্র নাম্বার পরিবর্তন করা যাবে না।

৯. টিকা কেন্দ্র পরিবর্তনের জন্য Management Information System (MIS), স্বাস্থ্য অধিদপ্তরে যোগাযোগের নিমিত্ত info@dghs.gov.bd –ইমেইলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জেলা কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা আবেদনকারীর প্রয়োজনীয় ডকুমেন্ট প্রেরণ করবেন।

Related Posts

Post a Comment