Paid-by-banglait.xyz

Social link

Breaking News

স্বাগতম

সময় বিডি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার আন্তরিক সহযোগিতা আমাদের কাম্য।

Tag

Featured Post

ডাটা ছাড়া আনলিমিডেট ফ্রি ফেসবুক ব্যবহার করুন রবি ও এয়ারটেল সিমে | Use Unlimited Free Facebook Without Data on Robi and Airtel SIM

ডাটা ছাড়া আনলিমিডেট ফ্রি ফেসবুক ব্যবহার করুন রবি ও এয়ারটেল সিমে। ফ্রেসবুক ও মেসেঞ্জার ফ্রি  আমরা যারা ফ্রেসবুক এবং মেসেঞ্জার ব্যবহার করি অনেক সময় আম…

সময় বিডি |বিকাশ অ্যাপসের লিংক রেফার করে ইনকাম করুন ২০২১|Somoybd|BKash App Link Refar income 2021|

Post a Comment
বিকাশ অ্যাপসের লিংক রেফার করে ইনকাম করুন ২০২১
কিভাবে বিকাশ অ্যাপসের লিংক শেয়ার করলে আপনি নিজে ইনকাম করতে পারবেন। বিষয়টি আপনার কাছে হয়তো কাল্পনিক মনে হচ্ছে। কিন্তু, আসলেই তা নয়। প্রমাণ সহ আপনাকে আজ আমি দেখিয়ে দিব।
তবে প্রথমে জেনে নেওয়া যাক কিভাবে বিকাশ অ্যাপসের লিংক আপনার বন্ধুবান্ধব এমন কি আত্নীয় দের সাথে শেয়ার করবেন। অনেকেই হয়তো আমার পোস্টটি না পড়েই চলে যাবেন। বন্ধুবান্ধব ও আত্নীয়দের কাছে লিংকটি শেয়ার অর্থাৎ রেফার করতে। এই ভুলটি কেউ করবেন না প্লিজ। আগে সম্পুর্ণ পোস্ট পড়ুন। শর্তসাপেক্ষে আপনি টাকা ইনকাম করতে পারবেন। 




  আগে আপনাকে আমার এই পোস্টে দেওয়া লিংকে ক্লিক করে বিকাশ অ্যাপটি ডাউনলোড লোড করে নিতে হবে।

 পরে অ্যাপটি ওপেন করতে হবে। বলে রাখা ভালো অ্যাপ টি ওপেন করার সময় Allow চাইবে Allow করে দিবেন। তারপর, আপনার যে নাম্বারটিতে বিকাশ একাউন্ট খোলা আছে সেই নাম্বার টি টাইপ করুন।

 পরে, আপনার সেই নাম্বারে একটি অটপিকোড যাবে।তবে বলে রাখা ভালো যে, যে নাম্বার টি টাইপ করবেন সেই নাম্বারটি যাতে অন্য মোবাইল ফোনে না থাকে।


আপনার এন্ডুয়েড ফোনেই থাকে নয়,কোড পাবেন না। তারপর, স্কেন করে কোড টি নেওয়া হবে এবং পরে পিন নাম্বার দিয়ে ড্যাশবোর্ড প্রবেশ করুন। তারপর, উপরে ডানপাশে একটি বিকাশ লোগো পাবেন সেখানে ক্লিক করুন।
তারপর, নিচে দিকে আসবেন এবং দেখতে পাবেন যে রেফার বিকাশ অ্যাপ। সেই লেখা উপরে ক্লিক করবেন।


তারপর দেখবেন যে, "রেফার করুন " নিচে দেওয়া থাকবে যে "নিয়ম ও শর্তাবলী" সেখানে অর্থাৎ "নিয়ম ও শর্তাবলী" ক্লিক করুন এবং দেখে নিন।
তারপর, রেফার করুন বাটন ট্যাপ করে রেফারাল লিংক শেয়ার করুন। তারপর আপনার রেফার করা লিংকে ক্লিক করে যদি কেউ বিকাশ অ্যাপস ব্যবহার করে এবং কোনো প্রকার টান্সেলেশন যেমনঃ মোবাইল রিচার্জ,সেন্ডমানি, ক্যাশ আউট ইত্যাদি করলেই আপনি পাবেন ১০০ টাকা রেফার বোনাস।

 "বিস্তারিত দেখুন" এই অপশনে ক্লিক করে আরো জানতে পারবেন। ধন্যবাদ।

Related Posts

Post a Comment