Paid-by-banglait.xyz

Social link

Breaking News

স্বাগতম

সময় বিডি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার আন্তরিক সহযোগিতা আমাদের কাম্য।

Tag

Featured Post

ডাটা ছাড়া আনলিমিডেট ফ্রি ফেসবুক ব্যবহার করুন রবি ও এয়ারটেল সিমে | Use Unlimited Free Facebook Without Data on Robi and Airtel SIM

ডাটা ছাড়া আনলিমিডেট ফ্রি ফেসবুক ব্যবহার করুন রবি ও এয়ারটেল সিমে। ফ্রেসবুক ও মেসেঞ্জার ফ্রি  আমরা যারা ফ্রেসবুক এবং মেসেঞ্জার ব্যবহার করি অনেক সময় আম…

সময় বিডি |বঙ্গবন্ধু টি২০ খেলা লাইভ দেখুন ফ্রিতে - |somoybd|Bangabandhu T20 Live Apps 2020| BPL 2020

1 comment

 বঙ্গবন্ধু টি২০ খেলা লাইভ দেখুন ফ্রিতে - Bangabandhu T20 Live Apps 2020


হ্যালো বন্ধুরা: খেলা প্রিয় মানুষ গুলোর জন্য আমার আজকের এই লেখা! আজকের এই পোস্টে আমি আপনাদেরকে দেখাবো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি মোবাইলের মাধ্যমে লাইভ দেখবেন যেভাবে সম্পূর্ণ ফ্রিতে, আপনারা জানেন আজকে ২৪ নভেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি যার আগে নাম ছিলো বিপিএল। এই খেলা শুরু হয়ে গেছে। অনেকেই আছেন টিভিতে খেলা দেখবেন, আবার অনেকে আছে মোবাইলের মাধ্যমে বা ল্যাপটপের মাধ্যমে খেলা দেখবেন।

বঙ্গবন্ধু টি২০ খেলা লাইভ দেখুন ফ্রিতে - Bangabandhu T20 Live Apps 2020


আজকে আমি আপনাদেরকে দেখাবো মোবাইলের মাধ্যমে কিভাবে সম্পূর্ণ ফ্রিতে কোন প্রকার বাফারিং ছাড়া ক্লিয়ার ভাবে এই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি খেলা দেখবেন। আজকে একটা এপ্লিকেশন আপনাদের সাথে শেয়ার করবো এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই যেকোন খেলা আপনি দেখে নিতে পারবেন। তবে এখানে শুধুমাত্র অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে চলে গেলেই হবেনা আপনাকে দেখে নিতে হবে কিভাবে আপনি এখানে খেলা দেখবেন! বা কোন চ্যানেলে আপনি খেলা দেখতে পারবেন!! সেগুলো ধারাবাহিকভাবে বিস্তারিত আজকের এই পোষ্টের ভিতর আমি আপনাদেরকে দেখিয়ে দিবো। তাহলে আর দেরি না করে নিচে install এ ক্লিক করে Apps টি install করে নিন।

এখানে ক্লিক করে  অ্যাপসটি ডাউনলোড করুন।  

Install এ ক্লিক করে এপ্লিকেশন টা আপনার ফোনে ইন্সটল করুন, এপ্লিকেশন ইন্সটল করে যখন ওপেন করবেন এরপর দুই তিনবার পারমিশন চাইবে অবশ্যই Allow করে দিবেন। তারপর এখানে আপনাকে একটা একাউন্ট ক্রিয়েট করতে হবে আপনি চাইলে এখানে আপনার জিমেইল অথবা ফেসবুক অ্যাকাউন্ট সিলেক্ট করে দেওয়া মাত্র একাউন্ট ক্রিয়েট করা হয়ে যাবে। তো আমি আপনাদেরকে বলবো এখানে ফেসবুকে ক্লিক করবেন তারপর এখান থেকে আপনার ফেসবুক অ্যাকাউন্ট টা সিলেক্ট করে দিলেই অ্যাকাউন্ট ক্রিয়েট করা হয়ে যাবে। তারপর ডান পাশে উপরে সার্চ বারে ক্লিক করবেন এবং এখানে লিখবেন T sports তারপরে নিচ থেকে Search এ ক্লিক করে দিবেন। এরপর দেখতে পারবেন টি-স্পোর্টস চ্যানেল টা চলে আসছে। এই চ্যানেলের উপরে ক্লিক করে দেওয়া মাত্রই খেলা শুরু হয়ে যাবে। এভাবেই এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই আপনি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট খেলা ফ্রিতে দেখতে পারবেন।


Newer Oldest

Related Posts

1 comment

Post a Comment